1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে বিএনপি নেতাকর্মীদের আইনী সহায়তা সেল

  • আপডেট টাইম : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ১৬৩ বার পঠিত

মৌলভীবাজার জেলার সাতটি উপজেলার বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের নেতাকর্মীদের আইনি সহায়তা দেয়ার জন্য মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি এম নাসের রহমান এর নির্দেশে ‘আইন সহায়তা সেল’ গঠন করা হয়েছে।
শনিবার রাতে জেলা বিএনপির প্রচার সম্পাদক এম ইদ্রিস আলী গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় একথা জানান।
জেলা বিএনপির পক্ষে পাঠানো ওই প্রেসরিলিজে বলা হয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের নেতৃবৃন্দ মৌলভীবাজার জেলার বিএনপির নেতাকর্মী ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিনামূল্যে আইনী সহায়তা প্রদান করবেন। যে কোন আইনী সহায়তার জন্য তাদের সাথে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।
আইনী সহায়তা সেলের বিজ্ঞ আইনজীবীগণ হলেন,এড মামুনুর রশিদ, এড বকশী জুবায়ের আহমদ,এড নজরুল ইসলাম, এড গোবিন্দ মোহন পাল, এড আবদুল মতিন চৌধুরী, এড রুনু কান্ত দত্ত,এড তোফায়েল আহমেদ সবুজ, এড আবদুল আহাদ,এড নিয়ামুল হক,এড আব্দুল মতলিব,এড সৈয়দ নেপুর আলী,এড সালেহ আহমেদ রিপন,এড তোফাজ্জল হোসেন ও এড সাঈদ আহমদ আদনান।
জেলা বিএনপির প্রচার সম্পাদক এম ইদ্রিস আলী জানিয়েছেন, সরকার পতনের একদফার আন্দোলন করতে গিয়ে মৌলভীবাজার জেলায় বিএনপির ও সকল অংগসংগঠন সমুহের যতো নেতাকর্মী মামলার শিকার হবেন তাদের প্রত্যেকের পাশে থাকতে জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান স্যারের নির্দেশে মৌলভীবাজার জেলার বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কেউ রাজনৈতিক মামলার আসামি হলে তাদের বিনামূল্যে আইনি সহায়তা দেয়ার জন্য এই সেল গঠন করা হয়েছে। আইন সহায়তা সেলে জেলায় ১৪ জন আইনজীবী নিয়োগ দেয়া হয়েছে। জেলার বিএনপি নেতাকর্মীরা কেউ যদি আইনি সহায়তা চান তাহলে এই আইনজীবীগণের সঙ্গে যোগাযোগ করার পরামর্শ দেয়া হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..